জকিগঞ্জে নির্বাহী ম্যাজিস্টেটের গাড়ি চালকের লাঠিপেটার ঘটনায় চরম উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক জকিগঞ্জ টুডে:: করোনাভাইরাস মোকাবেলায় ব্যবসায়ী ও জনসাধারণকে নিয়ন্ত্রণে রাখতে সিলেট জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানের গাড়ী চালক নাজিম উদ্দিনের বিরুদ্ধে ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে অসদাচরণ করে লাঠিপেটাসহ প্রভাব খাটানোর অভিযোগ উঠেছে। এ নিয়ে সোমবার সন্ধ্যার দিকে রতনগঞ্জ বাজারে চরম উত্তেজনার মুখে পড়েন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানের গাড়ী চালক নাজিম উদ্দিন। পরে কৌশলে রক্ষা পান চালক নাজিম উদ্দিন।

প্রত্যক্ষদর্শী মুক্তিযোদ্ধা উমর আলী ও ব্যবসায়ী কবির আহমদ বলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানের গাড়ী চালক নাজিম উদ্দিন সোমবার সন্ধ্যার দিকেও রতনগঞ্জ বাজারে এসে ব্যবসায়ী ও সাধারণ মানুষকে লাঠিপেটা শুরু করেন। এরআগেও নির্বাহী ম্যাজিস্ট্রেটের চালক নাজিম উদ্দিন লাঠি নিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সাথে এমন আচরণ করেছেন। এ ঘটনায় মানুষ ফুঁসে উঠলে তাৎক্ষণিক গাড়ি নিয়ে বাজার ত্যাগ করে চালক নাজিম। পরে বাজারের ব্যবসায়ী ও স্থানীয় রাজনীতিবীদদের হস্তক্ষেপে উত্তেজনার অবসান হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান জকিগঞ্জ টুডেকে বলেন, উত্তেজনার ঘটনাটি সঠিক নয়। আমার গাড়ি চালক নাজিমের হাতে লাঠি থাকায় কয়েকজন বিষয়টি আমাকে অবগত করলে আমি তাদেরকে বিষয়টি দেখবো বলে জানিয়েছি। এর বাইরে আর কিছু নয়।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জকিগঞ্জ টুডেকে বলেন, তিনি ডিউটি থেকে ফেরার পথে রতনগঞ্জ আসার পর বাজার কমিটির পক্ষ থেকে কয়েকজন ঘটনাটি মৌখিকভাবে অবগত করেছেন। ওসি বলেন, মহামারি করোনাভাইরাস মোকাবেলায় যার যতটুকু দায়িত্ব আছে সে ততটুকুই করুক। দায়িত্ব পালনকালে প্রভাব খাটানো কাম্য নয়। তিনি এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর